সারাদেশ

শ্রীপুরে পোশাক শ্রমিক তরুণীকে কুপিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

বার্তাবাহক ডেস্ক : জেলার শ্রীপুরের মুলাইদ এলাকায় পারিবারিক কলহের জেরে ঝুমা আক্তার আহ্লাদী(২০) নামে এক পোশাক শ্রমিক তরুণীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে ঝুমার স্বামী ঘাতক শামীম আহমেদ (২৫)।

নিহত ঝুমা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উত্তর বনগাঁও এলাকার আহম্মদ আলীর মেয়ে। আর শামীমের বাড়ি একই থানার কৃমারুলী এলাকায়।

তারা দুজনেই শ্রীপুরের বদর এলাকার ব্লু প্ল্যানেট নিটওয়্যার লিমিটেড নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন; থাকতেন মুলাইদ এলাকার একটি ভাড়া বাসায়।

শ্রীপুর থানার উপ-পরিদরশক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান প্রতিবেশীদের বরাত দিয়ে জানান, ঈদের ছুটির পর শনিবার গ্রামের বাড়ি থেকে শ্রীপুরের বাসায় ফেরেন শামীম ও ঝুমা। বিকালে তাদের মধ্যে কোনো একটি বিষয়ে কথা কাটাকাটি হয়। রাতের কোনো এক সময়ে ঘরের ভেতরে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে ঝুমাকে হত্যার পর বাইরে থেকে ঘরের দরজা আটকে পালিয়ে যান শামীম। সকালে প্রতিবেশীরা বাইরের ছিটকিনি খুলে ঘরের ভেতর ঝুমার রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেন।

রোববার সকালে ঝুমার লাশ উদ্ধার করা হয়। তার গলা, ঘাড়, মাথাসহ শরীরে বিভিন্ন অংশে ধারলো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঝুমার স্বামী শামীমকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close