খেলাধুলা

ব্রাজিলে মার্সেলো, বেলজিয়ামের শক্তিশালী একাদশ

খেলাধুলার বার্তা : বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল। এখন আর পেছন ফিরে তাকানোর সময় নেই কোন দলেরই। বিশ্বকাপের এমন গুরুত্বপূর্ণ ম্যাচের শুরুতেই সুসংবাদ পেয়েছে ব্রাজিলিয়ান সমর্থকরা। ইনজুরি কাঁটিয়ে সেলেসাও একাদশে ফিরেছেন মার্সেলো। আগের ম্যাচে ফিলিপে লুইস দুর্দান্ত পারফর্ম করলেও মার্সেলোর জন্য জায়গা ছেড়ে দেন তিনি।

এর আগে, শুক্রবার সকালেই নিশ্চিত হয়ে যায় এবারের বিশ্বকাপে আর নামতে পারছেন না দানিলো। তাই তার জায়গায় বরাবরের মতই থাকছেন ফ্যাগনার। তাছাড়া কার্ডের খরগে এই ম্যাচে কাসেমিরোর পরিবর্তে ব্রাজিল দলে সুযোগ পেয়েছেন ফার্নান্দিনহো।

অন্যদিকে, জাপানের বিপক্ষে দুর্দান্ত কামব্যাকে জয়ের পর এই ম্যাচে একাদশে দুটি পরিবর্তন এনেছেন বেলজিয়াম কোচ রবার্তো মার্টিনেজ। ব্লু সামুরাইদের বিপক্ষে গোল করা ম্যারুয়েন ফেলাইনি এবং নাসের চ্যাডলি দলে জায়গা করে নিয়েছেন কারাসকো এবং মার্টেনসের পরিবর্তে।

ব্রাজিল একাদশ : এলিসন, ফ্যাগনার, থিয়াগো সিলভা, মিরান্দা, মার্সেলো, পাউলিনহো, ফার্নান্দিনহো, কৌতিনহো, উইলিয়ান, গ্যাব্রিয়েল হেসুস, নেইমার

বেলজিয়াম একাদশ : থিবাত কর্তোয়া (গোলরক্ষক), ভিনসেন্ট কম্পানি, ইয়ান ভার্টোঙ্গেন, টবি অ্যালডারউইয়ারল্ড, অ্যাক্সেল উইটজেল, কেভিন ডি ব্রুয়েন, ম্যারুয়েন ফেলাইনি, থমাস মিউনার, রোমেলু লুকাকু, ইডেন হ্যাজার্ড, নাসের চ্যাডলি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close