বিনোদন

জয়া আহসান: ক্যারিয়ারে সফল, ব্যক্তিজীবনে একা (ভিডিও সহ)

বিনোদন বার্তা : ক্যারিয়ারে পেয়েছেন আকাশছুঁই সফলতা; অথচ ব্যক্তিগত জীবনে তিনি ততটাই একা। টলিউডের মুক্তি প্রতীক্ষিত আলোচিত ছবি ‘ক্রিসক্রস’-এ ঠিক এভাবেই উঠে এসেছেন দুই বাংলার অন্যতম অভিনেত্রী ঢাকার মেয়ে জয়া আহসান।

ছবিতে তার চরিত্রের নাম সেন। মিস সেন। পরিচালক বিরসা দাশগুপ্তের এই ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে ৭ জুলাই, প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

দেড় মিনিটের এই ট্রেলারের মাধ্যমে পরিচালক দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন জয়া আহসানসহ এই ছবির অন্য চার নারী চরিত্রকে।

যেখানে জয়া আহসানের মিস সেন চরিত্র ছাড়াও দেখা গেল নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনী সরকারের নানারূপ।

এতে ফটোসাংবাদিক ইরা হলেন মিমি চক্রবর্তী। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। নুসরাত জাহান এই ছবিতে মেহের। মুসলিম। তিনি স্ট্রাগলিং অভিনেত্রী। সোহিনী সরকার এই ছবিতে উত্তর কলকাতার গৃহবধূ রূপা। এই ছবিতে প্রিয়াঙ্কা সরকারের চরিত্রের নাম সুজি। বাঙালি খ্রিস্টান মেয়েটি সিঙ্গেল মাদার।

জানা গেছে, মূলত বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প উঠে আসবে ‘ক্রিসক্রস’-এ।

‘ক্রিসক্রস’ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‌‘আমার আসলে এই ছবিটা করার কথা ছিল না। হঠাৎ করেই বলতে পারেন যুক্ত হলাম। এখানে একই শহরের পাঁচ রকমের ৫ জন নারীকে দেখানো হচ্ছে। যাদের পাঁচ রকমের জীবনযাত্রা। আর আমার চরিত্রটি হচ্ছে খুবই সাকসেসফুল একজন নারীর চরিত্র।’

ট্রেলারে দেখুন ‘ক্রিসক্রস’-এর চরিত্রগুলোকে:

 

সূত্র:বাংলা ট্রিবিউন

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close