সারাদেশ

উত্তরা ক্লাব থেকে প্রায় ৫ কোটি টাকার বিদেশি মদ ও বিয়ার উদ্ধার

বার্তাবাহক ডেস্ক : অবৈধ মদ ও মাদকদ্রব্য জব্দ করতে রাজধানীর অভিজাত উত্তরা ক্লাবে অভিযান চালিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। অভিযানে তিন হাজার বোতল বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করা হয়, যার মূল্য প্রায় ৫ কোটি টাকা।

সোমবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. শহিদুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে উত্তরা ক্লাবে তল্লাশি চালিয়ে তিন হাজার বোতল বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও বিয়ার উদ্ধার করা হয়।

bartabahok

শহিদুল ইসলাম বলেন, উত্তরা ক্লাব দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানিকৃত বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতেই সোমবার দুপুর ২টার দিকে ওই ক্লাবে অভিযান চালানো হয়।

তিনি আরও বলেন, অভিযানের শুরুতে ক্লাব কর্তৃপক্ষ সহযোগিতা না করায় বিকাল ৫টার দিকে ক্লাবের তালা ভেঙে অভিযান শুরু করা হয়। উত্তরা ক্লাব কর্তৃপক্ষ অবৈধ মাদক বিক্রয় করা সত্ত্বেও রহস্যজনক কারণে শুল্ক গোয়েন্দার অভিযানে বাধা দিয়ে অভিযান বিলম্বিত করার প্রয়াস চালায়।

শুল্ক গোয়েন্দা ডিজি বলেন, উত্তরা ক্লাবের বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। আমরা অবৈধ মাদকদ্রব্যের বিরুদ্ধে সদা তৎপর রয়েছি, প্রতিনিয়ত এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close