আলোচিত

রংপুরের বিভাগীয় কমিশনার হোম কোয়ারেন্টাইনে

বার্তাবাহক ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আমেরিকায় সরকারি সফর শেষে দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে গেছেন রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম।

মঙ্গলবার জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এ নিয়ে গত সাতদিনে রংপুর জেলায় ছয়জন হোম কোয়ারেন্টাইনে আছেন। এর মধ্যে কাউনিয়া উপজেলায় তিনজন ও রংপুর সিটি করপোরেশনের কেল্লাবন্দ এলাকায় একজন। এছাড়া পীরগাছা উপজেলার স্থানীয় আরও এক যুবককে বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ১ মার্চ রাতে সরকারি সফরে আমেরিকা যান রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম। গত সোমবার ভোরে তিনি দেশে ফেরেন। এরপর রংপুর পৌঁছে সার্কিট হাউজের একটি কক্ষে অবস্থান নেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আমিন আহমেদ খান জানিয়েছেন, মঙ্গলবার দুপুর পর্যন্ত রংপুর বিভাগের ছয় জেলার ৬৮ জনকে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। এর মধ্যে রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলামও রয়েছেন। তিনি আছেন রংপুর সার্কিট হাউজে।

রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা হয়েও তিনি (বিভাগীয় কমিশনার) হোম কোয়ারেন্টাইনে আছেন। এটা সবার জন্য সচেতনতার এক উজ্জ্বল দৃষ্টান্ত। বিভাগীয় কমিশনারের মতো সবাইকেই এভাবে সচেতনতা অবলম্বনের আহ্বান জানান জেলা প্রশাসক।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close