সারাদেশ

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের ‘কথিত সোর্স’ নিহত

বার্তাবাহক ডেস্ক : টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া কলেজ রোডে সোমবার সন্ধ্যায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এক ‘কথিত সোর্স’ নিহত হয়েছে। নিহতের নাম নজরুল ইসলাম (২৬)।

ঘটনাস্থলের অদূরেই কলেজ রোডের হাউজ বিল্ডিং কাঁচা বাজারে টহল পুলিশের একটি দল অবস্থান করছিল বলে এলাকাবাসী জানান।

জানা গেছে, পুলিশের সোর্স নজরুল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় কলেজ রোড দিয়ে পশ্চিম দিকে যাচ্ছিল। এসময় স্থানীয় বটতলা রোডের মোড়ে একদল ছিনতাইকারী তাকে ঘিরে ধরে। ছিনতাইকারীরা তার নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চাইলে সে বাধা দেয়। এসময় সে ছিনতাইকারীদের সাথে ধস্তাধস্তিতে লিপ্ত হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনালের হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত নজরুল জিএমপির গাছা থানার বোর্ড বাজার এলাকায় জনৈকি হাবীবুর রহমানের বাড়িতে স্ত্রী ও সাত বছরের শিশু সন্তান নিয়ে ভাড়া থাকতো বলে জানা গেছে।

এ ব্যাপারে সোমবার রাতে টঙ্গী পশ্চিম থানায় যোগাযোগ করা হলে থানার ডিউটি অফিসার আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দোলোয়ার হোসেন জানান, ঘটনাটি একটি পরিত্যাক্ত বাড়ির নিচে ঘটেছে এবং ঘাতকরা ছিনতাইকারী নাকি নিহত নজরুলের সহযোগী কেউ তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close