সারাদেশ

মন্ত্রীকে নিয়ে সড়কে গান গেয়ে জনসচেতনতা করলেন এসপি শামসুন্নাহার(ভিডিও)

বার্তাবাহক ডেস্ক : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি’কে সাথে নিয়ে জনগণকে সচেতন করতে সড়কে গান পরিবেশন করলেন গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার।

শনিবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় বাদ্যযন্ত্র হাতে নিয়ে দল বেধে গানের তালে তালে জনগণকে সচেতন করছেন।

প্রানঘাতি করোনা ভাইরাসের ঝুঁকিতে বাংলাদেশ। করোনা রুখতে নেওয়া হচ্ছে নানা পদক্ষেপ। এরই অংশ হিসেবে বিভিন্ন ধরনের ছিল এই আয়োজন। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে যে সব নিয়ম পালন করতে হবে তা গানের সুরে ছড়িয়ে দিচ্ছেন জনগণের মাঝে। অন্যদিকে আইনশৃঙ্খলা বাহিনী বিরতিহীন ভাবে চালিয়ে যাচ্ছে মাইকিং প্রচারণা। বিলি করছে সচেতন মূল্যক লিফলেট জেলা পুলিশের পক্ষ থেকে।

এছাড়াও গাজীপুর জেলা পুলিশের সদস্যরা তাঁদের পরিবারের জন্য বরাদ্দকৃত রেশনের এক মাসের খাদ্যসামগ্রী জেলার হতদরিদ্র-দিনমজুর মানুষের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিয়ে তাঁদেরকে এই দুর্যোগ মোকাবেলায় বাড়ীতে থাকার অনুরোধ জানিয়েছেন।

জেলার পাঁচটি থানা এলাকায় থাকা হতদরিদ্র-দিনমজুর মানুষদের বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে তাঁদেরকে বাড়ীতে থাকার অনুরোধ জানাচ্ছেন পুলিশের সদস্যরা।

গাজীপুর জেলা পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার বলেন, মহামারি এই করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আমরা সর্বদা জনগণের দোরগোড়ায় যাচ্ছি। সকলকে সচেতন করছি। দেশের জনগণের সুরক্ষার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

 

 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close