সারাদেশ

কালীগঞ্জে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ‘শ্বাসকষ্টে’ বৃদ্ধের মৃত্যু

গাজীপুর কণ্ঠ ডেস্ক : গাজীপুরের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ‘শ্বাসকষ্টে’ আক্রান্ত হয়ে আব্দুল কাইয়ুম (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল ৭ টার দিকে তাঁর মৃত্যু হয়। তবে তাঁর জ্বর বা সর্দি–কাশি ছিল না।

নিহত আব্দুল কাইয়ুমের পিতা মৃত আব্দুল রশিদ। তাঁর বাড়ি গাজীপুরে বলে জানা গেছে। বিস্তারিত ঠিকানা এখনো পর্যন্ত নিশ্চিত হওয়া যায় নি।

সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সঞ্জয় দত্ত।

ডা. সঞ্জয় দত্ত বলেন, নিহত আব্দুল কাইয়ুম ‘শ্বাসকষ্টে’ আক্রান্ত ছিল। সোমবার সন্ধ্যায় তিনি হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসলে তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তি করার সময় তিনি তাঁর পিতা মৃত আব্দুল রশিদ ও বাড়ি গাজীপুরে জানালেও বিস্তারিত বলতে পারেনি। মঙ্গলবার সকাল ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। আব্দুল কাইয়ুমের জ্বর বা সর্দি–কাশি ছিল না।

আমাদের কাছে মনে হচ্ছে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাননি। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে, নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআর এ পাঠানো হবে। নিহতের বিস্তারিত ঠিকানা শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান ডা. সঞ্জয় দত্ত।

তবে এই বিষয়ে জানতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাদেকুর রহমানের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক কল করলে তাঁকে পাওয়া যায়নি।

 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close