সারাদেশ

গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের শ্রীপুর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার মাওনা চৌরাস্তায় এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এবং সকালে শ্রীপুর-গোসিংগা সড়কের কর্ণপুর এলাকায় ওই সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

মাওনায় বাস চাপায় নিহত রাজিব সিকদার মোহন (২৮) বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ বাস ও চালককে আটক করেছে। কর্ণপুরে নিহত হাজেরা খাতুন (৩৬) গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে মাওনা উড়াল সেতুর প্রবেশমুখ এলাকায় ঢাকা-মংমনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস রাজিব শিকদার মোহনকে চাপা দেয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাড়ি ও চালক রাশেদ মিয়াকে আটক করা হয়েছে।

শ্রীপুর থানার এসআই কায়সার আহমেদ সাংবাদিকদের জানান, সকাল সাড়ে ৯টার দিকে শ্রীপুর-গোসিংগা সড়কের কর্ণপুর বড়দীঘি এলাকায় রাস্তা পারা হওয়ার সময় একটি ব্যাটারি চালিত ইজিবাইক হাজেরা খাতুনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ নিহতের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close