সারাদেশ

কাপাসিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ হাসপাতালের ১৯ জন করোনা পজেটিভ

বার্তাবাহক ডেস্ক : কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ হাসপাতালের ১৯ জন ও উপজেলা বিভিন্ন ইউনিয়নের ৮ জনসহ মোট ২৭ জন নতুন করে করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে।

নমুনা পরীক্ষার পর শুক্রবার (১৭ এপ্রিল) রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) থেকে রিপোর্ট আসলে ওই ২৭ জন করোনা পজেটিভ বলে জানা যায়।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুস সালাম সরকার নিজেই সত্যতা নিশ্চিত করেছেন।

গাজীপুর জেলা সিভিল সার্জন অফিস ও কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ হাসপাতালের মোট ১৯ জন নতুন করে করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে। এরমধ্যে রয়েছে ২ জন নার্স, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) ১ জন, আউটসোর্সিং এর ২ জন এবং হাসপাতালের কর্মরত আরো ১৩ কর্মী রয়েছেন। এছাড়াও উপজেলা বিভিন্ন ইউনিয়নের ৮ জন নতুন করে পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা বলেন, কাপাসিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ হাসপাতালের ১৯ জন এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮ জন নতুন করে পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৯ জনকে প্রাথমিক অবস্থায় হাসপাতালেই আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮ জনকে হোম আইসোলেশনে রাখা হবে।

উল্লেখ্য : এর আগেও গত ১৬ এপ্রিল বুধবার হাসপাতালের নার্স ৩ জন, স্টোর কিপার ১ জন, টেকনিশিয়ান ১ জন, স্বাস্থ্য সহকারী ৬ জন এবং হিসাব রক্ষক ও একজন স্বাস্থ্যকর্মীসহ মোট ১৩ জন করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে। এনিয়ে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মোট ৩২ করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close