আলোচিত

এমপি কেরামত আলীর স্ত্রী করোনায় আক্রান্ত

বার্তাবাহক ডেস্ক : রাজবাড়ী-১ আসনের এম‌পি ও সা‌বেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর স্ত্রী রে‌বেকা সুলতানা সাজু ক‌রোনাভাইরা‌সে আক্রান্ত হ‌য়েছেন। তাকে ঢাকার কু‌র্মি‌টোলা হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে।

রে‌বেকা সুলতানা রাজবাড়ী জেলা আওয়ামী লী‌গের সদস্য।

শ‌নিবার (১৮ এপ্রিল) বিকেলে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেছেন এম‌পিকন্যা কা‌নিজ ফ‌তেমা চৈ‌তি।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, এমপি কাজী কেরামত আলীর স্ত্রী রেবেকা সুলতানা গত ১৪ এপ্রিল করোনায় আক্রান্ত বলে শনাক্ত হন। বর্তমানে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

‌কা‌নিজ ফা‌তেমা চৈ‌তি ব‌লেন, ১৪ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে ঢাকার কু‌র্মি‌টোলা হাসপাতা‌লে ভর্তি হয়েছেন আমার মা। তিনি ধী‌রে ধীরে সুস্থ হ‌য়ে উঠছেন। হাসপাতা‌লে মায়ের পা‌শে রয়েছেন আমার বাবা।

চৈ‌তি বলেন, চল‌তি মা‌সের প্রথম সপ্তা‌হে সুস্থ অবস্থায় মাকে ঢাকার বাসায় রে‌খে আসি। ক‌রোনার প্রভাবে কর্মহীন হ‌য়ে পড়া অসহায় মানুষকে সহ‌যোগিতা কর‌তে আমি এবং বাবা রাজবাড়ী‌তে আসি। সেখা‌নে ক‌য়েক‌দিন থে‌কে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপ‌জেলার প্রায় ১৫ হাজার প‌রিবা‌রের মা‌ঝে খাদ্যসামগ্রী বিতরণ ক‌রি আমরা। গত সপ্তা‌হে ঢাকার বাসায় ফি‌রে যাই। বাসায় গিয়ে দে‌খি মা অসুস্থ। প‌রে মাকে ঢাকার কু‌র্মি‌টোলা হাসপাতা‌লে নি‌য়ে পরীক্ষা করা‌লে ক‌রোনা প‌জিটিভ ধরা প‌রে। তখন আমার এবং বাবার পরীক্ষা করাই। আমাদের ক‌রোনা নে‌গে‌টিভ আসে। ১৩ এ‌প্রিল থে‌কে মায়ের চি‌কিৎসা শুরু হয়। গত ক‌য়েক‌দিনে ধী‌রে ধী‌রে সুস্থ হ‌য়ে উঠ‌ছেন মা। মায়ের জন্য সবাই দোয়া কর‌বেন।

 

সূত্র: জাগোনিউজ

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close