সারাদেশ

কালীগঞ্জে নার্স, পুলিশ ও ইউএনও অফিসের কর্মীসহ একদিনে ‘সর্বোচ্চ ৩১’ জন পজেটিভ

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের কালীগঞ্জে গত ২৪ ঘণ্টায় ইউএনও অফিসের ৪ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন এবং থানার ৪ পুলিশ সদস্যসহ একদিনে ‘সর্বোচ্চ ৩১’ জন নতুন করে করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে।

নমুনা পরীক্ষার পর সোমবার (২০ এপ্রিল) রাতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) থেকে রিপোর্ট এলে ওই ৪ জন করোনা পজেটিভ বলে জানা যায়।

১৯ এপ্রিল পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী ছয়জন চিকিৎসক ও তিন এসআইসহ কালীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়াঁলো মোট ৭৪ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শিবলী সাদিক।

কালীগঞ্জ উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানা সূত্রে জানা গেছে,  উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কর্মরত চারজন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চার নার্সসহ ৭ জন এবং কালীগঞ্জ সার্কেল অফিসে কর্মরত ৪ পুলিশ সদস্যসহ উপজেলার বিভিন্ন এলাকার আরো  ১৬ জনসহ একদিনে ‘সর্বোচ্চ ৩১’ জন নতুন করে করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত যারা আগেই আক্রান্ত হয়েছেন এমন অনেকের পরিবারের সদস্যরাও নতুন করে করোনা পজেটিভ বলে জানা গেছে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শিবলী সাদিক বলেন, নমুনা পরীক্ষার পর আইইডিসিআর থেকে পাওয়া রিপোর্ট থেকে জানা যায় নতুন করে আরো ৩১ জন করোনা পজেটিভ হয়েছে। করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হওয়া সকলকেই আপাতত হোম আইসোলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য : ১৯ এপ্রিল পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী ছয়জন চিকিৎসক ও তিন এসআইসহ কালীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়াঁলো মোট ৭৪ জন।

 

 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close