আলোচিত

গাজীপুরে দায়িত্বশীলদের দায়হীন বসা নিয়ে হতবাক প্রধানমন্ত্রী

বার্তাবাহক ডেস্ক : করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় না রেখে দায়িত্বশীলদের বসা নিয়ে খোঁচা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সামাজিক দূরত্ব বজায় রেখে না ভিডিও কনফারেন্সে রুমে বসায় প্রধানমন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেন, ‘আপনারা যে রকম ঠাসাঠাসি করে বসেছেন, তাতে তো আদৌ…।’

সোমবার (২০ এপ্রিল) ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত হওয়ার সময় স্বাস্থ্য বিধি অনুসারে সামাজিক দূরত্ব পরিহার করে কাছাকাছি দুরত্বে বসতে দেখা গেছে গাজীপুর জেলা প্রশাসনের কার্যালয়ে। আজ ঢাকা বিভাগের কিশোরগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর ও মানিকগঞ্জ জেলা এবং ময়মনসিংহ বিভাগের জেলাগুলোর সঙ্গে গণভবন থেকে ভিডিও কনফারেন্স করেন প্রধানমন্ত্রী। এর আগে বিভিন্ন সময় চার দফায় ৪৩টি জেলায় জেলা প্রশাসকদের কার্যালয়ে সংযুক্ত হয়ে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেন তিনি।

ভিডিও কনফারেন্সে কাছাকাছি বসা দেখে প্রধানমন্ত্রী বলে ওঠেন, ‘এত ঘন হয়ে বসে তো..।’ প্রধানমন্ত্রী ওই সময় আর কিছু না বলে গাজীপুর জেলা প্রশাসককে বক্তব্য শেষ করার নির্দেশ দেন।

পরে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি তার নিজের চেয়ার ছেয়ে জেলা প্রশাসকের পাশে এসে কথা বলেন। এসময় তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর অনেকটা গা ঘেঁষে দাঁড়ান। স্বাস্থ্য বিভাগের প্রতিনিধির বক্তব্য শুরুতে দূরত্ব বজায় রেখে না বসায় প্রধানমন্ত্রী আবারও বিস্ময় প্রকাশ করে বলেন, ‘আপনারা যে রকম ঠাসাঠাসি করে বসেছেন, তাতে তো আদৌ…।’

ভিডিও কনফারেন্সে গাজীপুর থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার, পুলিশ সুপার, সেনাবাহিনীর কমান্ডিং অফিসার, স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি ও জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

সূত্র: বাংলা ইনসাইডার

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close