আলোচিতস্বাস্থ্য

শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেলের এক চিকিৎসক ও নার্স করোনা পজেটিভ

বার্তাবাহক ডেস্ক : গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসক ও সিনিয়র স্টাফ নার্স করোনা পজেটিভ (আক্রান্ত) শনাক্ত হয়েছেন।

নমুনা পরীক্ষার পর সোমবার (২০ এপ্রিল) সন্ধ্যায় আইইডিসিআর থেকে রিপোর্ট এলে তাদের করোনা পজেটিভ বলে জানা যায়।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মুহাম্মদ শাহীন।

করোনায় আক্রান্ত ওই চিকিৎসক বলেন, তিনি শহীদ তাজদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এনেস্থেসিয়া বিভাগে অনারারী চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তিনি গাজীপুর মহানগরীর কেন্দ্রস্থলে অবস্থিত গ্রীন হাসপাতাল ইনডোর মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ১৪ এপ্রিল তার এক সহকর্মীর সঙ্গে বেসরকারি ওই হাসপাতালে অপারেশন করার সময় অপারেশন থিয়েটার ছিলেন। ধারণা করা হচ্ছে তার মাধ্যমেই আমার করোনা পজেটিভ হয়েছে।

গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ শাহীন বলেন, করোনায় আক্রান্ত ওই চিকিৎসকের সংস্পর্শে যারা ছিলেন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর বেসরকারি ওই হাসপাতালটি লকডাউন করার জন্য মঙ্গলবার সকাল জেলা প্রশাসকের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। বর্তমানে তারা দু’জনেই হোম আইসোলেশনে রয়েছে।

গাজীপুর সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত পরিসংখ্যানবিদ মো. সাইফুল ইসলাম জানান, সোমবারের নমুনায় তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতালের একজন চিকিৎসক ও সিনিয়র স্টাফ নার্স করোনায় আক্রান্ত হয়েছেন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close