সারাদেশ

কালীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত যুবদল নেতার পরিবারকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের কালীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত যুবদল নেতা জামির হোসেনের পরিবারের সদস্যদের সহযোগিতায় এগিয়ে এসেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান। তার নির্দেশনায় যুবদল ও বিএনপির সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জামির হোসেনের পরিবারের সঙ্গে দেখা করে নগদ অর্থ ও ঈদ সামগ্রী পৌছে দেন।

বিএনপি নেতারা বলেন, তারেক রহমান সারাদেশে বিভিন্ন সময় আন্দোলনের সময় হামলায় খুন ও গুমের শিকার নেতাকর্মীদের পরিবারের মাঝে নগদ অর্থ প্রদানসহ ঈদ সামগ্রী বিতরণ করছেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে নিহত যুবদল নেতা জামির হোসেন এর পরিবারের সদস‍্যদের হাতে নগদ অর্থ ও ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে.কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর তত্বাবধানে গাজীপুর জেলা যুবদল সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা নিহত যুবদল নেতা জামির হোসেনের পরিবারের সদস‍্যদের হাতে নগদ অর্থ ও ঈদ সামগ্রী তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি কয়েস ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রিপন, পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি জাকির হোসেন জেলা যুবদলের সহ-প্রচার সম্পাদ হানিফ মিয়াসহ বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

গাজীপুর জেলা যুবদল সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর তত্বাবধানে নিহত যুবদল নেতা জামির হোসেনের পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ ও ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়েছে। যুবদলের অন্য সদস্যদেরও নগদ অর্থ ও ঈদ সামগ্রী তুলে দেওয়া হবে।

তিনি আরো বলেন, ২০১১ সালের ০৬ মে শুক্রবার বিকেলে কালীগঞ্জের জামালপুর গুদারাঘাট থেকে ট্রলারযোগে তৎকালীন গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলনের বাসায় যুবদলের সম্মেলনে যোগ দিতে যাওয়ার পথে কালীগঞ্জ বাজার গুদারাঘাট এলাকায় পৌঁছালে যুবলীগ ও ছাত্রলীগ ক্যাডারদের হামলায় যুবদল নেতা জামির হোসেন ট্রলার থেকে শীতলক্ষ্যা নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়। এর একদিন পর শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close