জাতীয়

দুই সাংবাদিকের মৃত্যুতে তথ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর শোক

বার্তাবাহক ডেস্ক : সাংবাদিক খোন্দকার মোহিতুল ইসলাম রঞ্জুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার (২৯ এপ্রিল) এক শোক বার্তায় তিনি দুঃখ প্রকাশ করেন।

দৈনিক জনতার সাবেক সম্পাদক খোন্দকার মোহিতুল ইসলাম মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তথ্যমন্ত্রী শোকবার্তায় বলেন, ‘দৈনিক জনতা ছাড়াও বাংলাদেশ সংবাদ সংস্থা ও দ্য ডেইলি অবজারভারে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন তিনি। তার মৃত্যুতে দেশ একজন নিবেদিত প্রাণ সাংবাদিককে হারালো।’

হাছান মাহমুদ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

এদিকে, সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বুধবার (২৯ এপ্রিল) এক শোক বার্তায় এ শোক ও দুঃখ প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় শিক্ষামন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী বলেন, হুমায়ুন কবীর খোকন ছিলেন একজন গুণী সাংবাদিক, সদা হাস্যোজ্জ্বল ও বিনয়ী। এ গুণী সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিক সমাজে বিরাজ করছে এক শূন্যতা ও মনোবেদনা। মন্ত্রী তাদের প্রতিও সমমর্মিতা জানান।

দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক হুমায়ুন কবীর খোকন মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে উত্তরা রিজেন্ট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close