আলোচিত

মুন্সীগঞ্জ সদর থানার ওসি গাজী সালাউদ্দিন করোনায় আক্রান্ত

বার্তাবাহক ডেস্ক : মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গাজী সালাউদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার (এসপি) আব্দুল মোমেন।

এসপি জানান, শুক্রবার সন্ধ্যার দিকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন (নিপসম) থেকে মেসেজে এই তথ্য দেওয়া হয়েছে। তার আগে গত ৩০ এপ্রিল ওসি গাজী সালাউদ্দিনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষা করার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল।

তিনি জানান, গাজী সালাউদ্দিনকে বর্তমানে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এ ছাড়া তার সংস্পর্শে যারা গেছেন তাদের সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তিনি সদর থানার যে কক্ষে অফিস করেন সেখানে বাড়তি সুরক্ষা ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

তবে তিনি কীভাবে সংক্রমণ হয়েছে তা এখনো জানা যায়নি। জেলার সব থানা ও পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হয়েছে বলেও জানান মুন্সীগঞ্জের পুলিশ সুপার।

সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন কুমার বণিক জানান, শুক্রবার সন্ধ্যার দিকে নিপসম থেকে তাকে জানানো হয় ওসি গাজী সালাউদ্দিনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাকে সাবধানে থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এখনো অফিসিয়ালি রিপোর্ট আসেনি। আগামীকাল নমুনার রিপোর্ট আসলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

শুক্রবার মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসার মনির হোসেন (৪১), গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই চিকিৎসক, মুন্সীগঞ্জের স্যানিটারি ইন্সপেক্টর, স্বাস্থ্যকর্মী, বিদ্যুৎকর্মীসহ নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। আইইডিসিআরের তথ্য অনুসারে, জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১১২ জন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close