বিনোদন

পোশাক নিয়ে আলোচনাকে ‘ন্যক্কারজনক’ হিসেবে অভিহিত করলেন বুবলী

গাজীপুর কণ্ঠ, বিনোদন ডেস্ক : ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ইউটিউবে ১২ জুন প্রকাশিত হয় শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘সুপারহিরো’ ছবির ‘তোমাকে আপন করে পাব’ শিরোনামের গানটি। এর পরপরই গানে বুবলীর পরা পোশাক নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুরু হয় নানামুখী আলোচনা। কেউ কেউ বলেছেন, মা হতে চলেছেন এ নায়িকা।

বুধবার রাতে এ বিষয়ে বিরক্তি ও ক্ষোভ প্রকাশ বুবলী।

তিনি ঘটনাটিকে ‘ন্যক্কারজনক’ হিসেবে অভিহিত করেন।

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নিয়ে বুবলী বলেন, ‘অনেকেই বলছে, আমি মা হচ্ছি। বিষয়টি কিন্তু তা নয়। পোশাক পরার পর ক্যামেরা সঠিক ব্যবহার না হওয়ার কারণে এমনটি হয়েছে। এ ধরনের টেকনিক্যাল সমস্যা তো আমি খুব একটা বুঝব না শুটিংয়ের সময়; এটাও স্বাভাবিক বিষয়।

আমার কাছে মনে হচ্ছে, শুটিং চলাকালীন সময়ে যারা ছিলেন, তাদের কারণেই এ বিষয়টি নিয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন কেউ কেউ।’

বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থায় আছেন জানিয়ে বুবলী বলেন, ‘অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বোঝা যায়নি। বিষয়টা এখন আমার কাছে বেশ বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। কারণ আমি তো একটা সমাজে বসবাস করি।

পোশাকটা পরার পর মনেই হয়নি, আমাকে এমন দেখাবে। তখন যদি বুঝতে পারতাম, তাহলে কি আমি আর এই পোশাক পরতাম? তবে এ ছবির অন্য গানগুলোতে দর্শক যখন আমাকে দেখতে পাবে, তখন ‘‘এইসব’’ মানুষদের ভুল ভাঙবে। সবাই বুঝতে পারবে আসলে ঘটনাটা কী।’

জনপ্রিয় নির্মাতা আশিকুর রহমান ‘সুপারহিরো’ ছবিটি পরিচালনা করেছেন। আর প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশন। ছবিতে শাকিব খান ও শবনম বুবলী ছাড়া তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজাসহ আরও অনেকেই অভিনয় করেছেন।

এবারের ঈদে মুক্তির আশায় ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। কিন্তু চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, ছবিটির ছাড়পত্র মিলবে না।

 

গানের ভিডিও দেখুন :

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close