আলোচিতস্বাস্থ্য

সস্ত্রীক করোনায় আক্রান্ত বিটিভি মহাপরিচালক

বার্তাবাহক ডেস্ক : এবার নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি)মহাপরিচালক হারুন-অর-রশীদ। সেইসাথে তার স্ত্রীর শরীরেও ভাইরাসটির উপস্থিতি শনাক্ত হয়েছে। গত ২ মে, শনিবার রাতে তাদের নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসার পর থেকেই এ দম্পতি বাসায় আইসোলেশনে আছেন।

গতকাল ৩ মে, রবিবার রাতে গণমাধ্যমকে এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন হারুন-অর-রশীদ নিজেই। তিনি জানান, কয়েকদিন ধরেই জ্বরে ভুগার পর গত শুক্রবার আইইডিসিআর থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। এরপর শনিবার রাতে তার ফলাফল পজিটিভ আসে। এরপর থেকে বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন তিনি।

স্ত্রীর ব্যাপারে বিটিভি মহাপরিচালক বলেন, ‘তার আপাতত জ্বর নেই; শারীরিক অবস্থাও আগের তুলনায় ভালো। তিনিও বাসায় আইসোলেশনে আছেন।’ নিজেদের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

গতকাল রবিবার তার মেয়ের নমুনাও পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। আজ সোমবার রিপোর্ট আসার কথা রয়েছে।

এদিকে সর্বশেষ সপ্তাহখানেক আগে অফিস করেছিলেন বিটিভি মহাপরিচালক হারুন-অর-রশীদ। সে সময় তার সংস্পর্শে যারা এসেছিলেন, তাদের কোয়ারেন্টাইনে পাঠানোর উদ্যোগ নেওয়া হচ্ছে বলেও জানা গেছে।

করোনাভাইরাস সংক্রমণ দেশে ছড়িয়ে পড়ার পর ৫৪ সংবাদকর্মীর আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এর মধ্যে গত মঙ্গলবার এতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন। গত শনিবার বেসরকারি টেলিভিশন এনটিভির ১৩ কর্মী করোনায় আক্রান্ত হওয়ার সংবাদ পাওয়া যায়। সেদিনই সুস্থ হয়ে উঠেন প্রথম আলো সিনিয়র একজন সংবাদকর্মী। প্রাণঘাতী এ ভাইরাস থেকে মোট ১১ সাংবাদিক সুস্থ হয়েছেন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close