সারাদেশ

গাজীপুরে স্বামীর হাতে স্ত্রী খুন: স্বামী পলাতক

বার্তাবাহক ডেস্ক : গাজীপুর সদর উপজেলার নলজানী এলাকায় রাবেয়া বসরী (২০) নামে এক গৃহবধূকে মারধর করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূ রাবেয়া ওই এলাকার আফজাল হোসেনের স্ত্রী।

বৃহষ্পতিবার ভোরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। ঘটনার পর স্বামীসহ বাড়ির লোকজন পলাতক রয়েছে।

গৃহবধূর বাবা জহিরুল ইসলাম জানান, প্রায় দু’বছর আগে প্রতিবেশী ফজলুল হকের ছেলে আফজাল হোসেনের কাছে তার কন্যাকে বিয়ে দেন। বিয়ের পর থেকে যৌতুক নিয়ে তার কন্যার সাথে স্বামী আফজাল এবং ওই পরিবারের অন্যান্য লোকদের বাক-বিতন্ডা হত। ঘটনার রাত সাড়ে ১০টার দিকে স্বামী আফজাল তার কন্যাকে একই ঘটনায় চুল ধরে দেয়ালে উপর্যুপরি মাথা ঠুকিয়ে মুখ থেতলে দেয়। এতে সে অজ্ঞান হয়ে পড়ে। পরে আফজালের বাবা ফজলুল হক ফোনে তার কন্যার জ্ঞান হারানোর সংবাদ দেন। সংবাদ পেয়ে কন্যাকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। মৃত্যুর খবর শোনে অভিযুক্তদের বাড়ির লোকজন পলাতক রয়েছে।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, ঘটনা শোনেছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লোকজন অভিযোগ দায়ের করলে আমলে নিয়ে নিয়মিত মামলা হবে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close