সারাদেশ

গাজীপুর সিটি করপোরেশনের প্রকৌশলী হত্যার দ্রুত বিচারের দাবি আইইবি’র

বার্তাবাহক ডেস্ক : গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনকে (৫০) হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ।

মঙ্গলবার অনলাইনে আইইবি’র ৬৯৪ তম নির্বাহী কমিটির সভায় জড়িতদের দ্রুত সময়ের মধ্যে শাস্তির দাবি জানায়। একই সঙ্গে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আইইবি’র নির্বাহী কমিটি।

সভায় আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে এবং সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদের সঞ্চালনায় নির্বাহী কমিটির সদস্যরা বলেন, মহামারি এই করোনা ভাইরাসের মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে আমাদের প্রকৌশলীরা দায়িত্ব পালন করে যাচ্ছেন। কিন্তু অতিদূঃখে জানাচ্ছি গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৪) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনে অফিসে যাওয়ার সময় সন্ত্রাসীরা গাড়িতে তুলে নিয়ে গিয়ে হত্যা করে। এই ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে সঠিক তদন্তের মাধ্যমে দ্রুত বিচার দাবি করেন নির্বাহী কমিটির সদস্যরা।

প্রসঙ্গত, প্রকৌশলী দেলোয়ার মিরপুরের বাসা থেকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কর্মস্থলে রওনা হন। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরে উত্তরা ১৭ নম্বর সেক্টরের ৫ নম্বর ব্রিজের পশ্চিম দিকের ৮ নম্বর রোডে পাশের একটি জঙ্গল থেকে প্রকৌশলী দেলোয়ারের লাশ উদ্ধার করা পুলিশ।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close