আলোচিতগাজীপুরসারাদেশস্বাস্থ্য

গাজীপুরে ’লকডাউন’ অনেকটা শিথিল, ১৬৯ জনের মধ্যে ১১৫ জনেরই কোভিড-১৯ শনাক্ত!

বার্তাবাহক ডেস্ক : ‘লকডাউন’ অনেকটা শিথিলের কারণে গাজীপুরে করোনার শঙ্কা বেড়েই চলেছে। সর্বশেষ ১৬৯ জনের নমুনা পরীক্ষায় আরও ১১৫ জনের মধ্যে নতুন করে কোভিড-১৯ এর সংক্রমণ ধরা পড়ায় শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৯৬৮ জন হয়েছে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪ জনের।

বুধবার (২৭ মে) সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী এ তথ্য জানিয়েছেন গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২০ মে পাঠানো ১৬৯ জনের নমুনা পরীক্ষায় নতুন ১১৫ জন কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন বলেন, ‘গাজীপুর থেকে পাঠানো ১৬৯ জনের নমুনা পরীক্ষায় সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী গাজীপুরে নতুন করে আরও ১১৫ জনের কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের মধ্যে ৯৬ জন সদরে (মহানগর), কালিয়াকৈরে ৬ জন, শ্রীপুরে ১২ জন এবং কালীগঞ্জে ১ জন রয়েছে’।

তিনি আরো বলেন, ‘এ পর্যন্ত গাজীপুরে ৮ হাজার ৪৪৫ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে কোভিড-১৯ শনাক্ত হয়েছে ৯৬৮ জনের’।

সর্বাধিক ৬০৮ জন সদরে (মহানগর)। এছাড়াও কালীগঞ্জে ১২১ জন, কালিয়াকৈরে ১০০ জন, কাপাসিয়ায় ৮৬ জন এবং শ্রীপুরে ৫৩ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

অপরদিকে, গত ২৩ মে (শনিবার) রাত পৌণে ১২ টার দিকে গাজীপুরে কোভিড-১৯ ডেডিকেটেড শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোভিড-১৯ শনাক্ত এক রোগীর (৫০) মৃত্যু হয়েছে। এছাড়াও মৃত্যুর পর তিনজনের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close