গাজীপুরসারাদেশ

কোভিড-১৯: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক কর্মকর্তার মৃত্যু, কাপাসিয়ায় বাড়ি লকডাউন

বার্তাবাহক ডেস্ক : কোভিড-১৯ শনাক্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক এক কর্মকর্তার (৬০) মৃত্যু হয়েছে। পরে কাপাসিয়ায় তাঁর বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

শুক্রবার (২৯ মে) সকাল ১১ টার দিকে তাঁর মৃত্যু হয়েছে।

সাবেক ওই কর্মকর্তার বাড়ি কাপাসিয়ার দুর্গাপুর ইউনিয়নের রাওনাট রুব্বার টেক এলাকায়।

সত্যতা নিশ্চিত করেছেন কাপাসিয়ার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাঃ ইসমত আরা।

নিহতের স্বজনরা বলেন, নিহত ওই কর্মকর্তা এক বৎসর আগে চাকুরি থেকে অবসরে গেছেন। তিনি সর্বশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক পদ কর্মরত ছিলেন। করোনার (কোভিড-১৯) লক্ষণ নিয়ে অসুস্থতা অনুভব করলে মঙ্গলবার তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে ভর্তি করা হয়। পরে কোভিড-১৯ শনাক্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১১ টার দিকে তাঁর মৃত্যু হয়। তাঁকে কাপাসিয়ার দুর্গাপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

কাপাসিয়ার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাঃ ইসমত আরা বলেন, ‘সাবেক ওই কর্মকর্তাকে করোনার (কোভিড-১৯) লক্ষণ নিয়ে সম্প্রতি ঢাকার সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর তাঁর দেহে করোনা সংক্রমন পজেটিভ হয় বলে জানা গেছে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল তাঁর মৃত্যু হয়েছে। তিনি পরিবারের সঙ্গে কাপাসিয়ার দুর্গাপুর ইউনিয়নের রাওনাট রুব্বার টেক এলাকায় বসোবাস করতেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রোটোকল মেনে নিহতের মরদেহ দাফন করা হবে। বর্তমানে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে’।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close