গাজীপুরসারাদেশ

কোভিড-১৯: চিকিৎসাধীন অবস্থায় গাজীপুরের ‘শিক্ষানবিশ’ আইনজীবীর মৃত্যু

বার্তাবাহক ডেস্ক : করোনার (কোভিড-১৯) লক্ষণ নিয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গাজীপুরের ‘শিক্ষানবিশ’ এক আইনজীবীর (৫১) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) রাত ১১ টার দিকে তাঁর মৃত্যু হয়েছে।

নিহত ওই ব্যক্তি উত্তর ছায়াবিথীর লালমাটিয়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাঁর বাড়ি কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের দেওতলা গ্রামে।

সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর সদরের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল জাকী।

নিহতের ছেলে ও স্বজনরা বলেন, করোনার (কোভিড-১৯) লক্ষণ নিয়ে শিক্ষানবিশ ওই আইনজীবী অসুস্থতা হলে বৃহস্পতিবার সকালে তাঁকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে কোভিড-১৯ পরীক্ষার জন্য তাঁর নমুনা দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ১১ টার দিকে তাঁর মৃত্যু হয়েছে।

নিহতের স্বজন গাজীপুর বারের সিনিয়র এক আইনজীবী বলেন, ‘নিহত ব্যক্তি গাজীপুর বারের একজন শিক্ষানবিশ আইনজীবী ছিলেন’।

গাজীপুর সদরের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল জাকী বলেন, ‘করোনার (কোভিড-১৯) লক্ষণ নিয়ে বৃহস্পতিবার সকালে ওই ব্যক্তিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কোভিড-১৯ পরীক্ষার জন্য হাসপাতালে তাঁর নমুনা পরীক্ষা করা হয়েছে তবে রিপোর্ট পাওয়ার আগেই বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রোটোকল মেনে শুক্রবার দুপুরে তাঁকে গাজীপুর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি পরিবারের সঙ্গে গাজীপুরের উত্তর ছায়াবিথীর লালমাটিয়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। বর্তমানে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে’।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close