গাজীপুরসারাদেশ

কোভিড-১৯ : গাজীপুরে আরও ৪১ জন বৃদ্ধি পেয়ে মোট শনাক্ত ১৫৩১, মৃত্যু ১৩

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরে প্রতিদিনই করোনা (কোভিড-১৯) শনাক্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। নতুন করে আরও ৪১ জনসহ শনাক্ত রোগীর সংখ্যা এখন মোট ১ হাজার ৫৩১ জন। শুধু সংক্রমণ বৃদ্ধি নয়। করোনার জেরে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বৃদ্ধিও উদ্বেগ বাড়াচ্ছে। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১৩ জনের।

শুক্রবার (৫ জুন) সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী শনাক্ত রোগীর সংখ্যা ও মৃত্যুর এ তথ্য জানিয়েছেন গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান।

সিভিল সার্জন বলেন, ‘গাজীপুর থেকে পাঠানো ৭০৩ জনের নমুনা পরীক্ষায় সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী নতুন করে আরও ৪১ জন কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সদরে (মহানগর) ১৮ জন, কাপাসিয়ায় ১২ জন, কালিয়াকৈরে ০৭ জন এবং কালীগঞ্জে ৪ জন’।

তিনি আরো বলেন, ‘এ পর্যন্ত গাজীপুরে ১২ হাজার ৭৭৮ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে কোভিড-১৯ শনাক্ত হয়েছে ১৫৩১ জনের। কোভিড-১৯ শনাক্ত হয়ে এবং মৃত্যুর পর পরীক্ষায় শনাক্ত হয়েছে মোট ১৩ জনের‘।

‘সর্বাধিক ৯৭৪ জন সদরে (মহানগর)। এছাড়াও কালিয়াকৈরে ১৭০, কালীগঞ্জে ১৫৫ জন, কাপাসিয়ায় ১০৪ জন এবং শ্রীপুরে ১১৮ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

গাজীপুরে আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়লেও, সুস্থ হয়ে ওঠার সংখ্যা ২৯২ জন। প্রতিকূল পরিস্থিতিতে এটাই আশার আলো।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close