গাজীপুরসারাদেশ

কোভিড-১৯ : শ্রীপুরের ইউপি চেয়ারম্যান আবদুল বাতেন আইসিইউতে

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল বাতেন সরকার করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। ৬৭ বছর বয়সী এই জনপ্রতিনিধির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঢাকার একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

আবদুল বাতেন সরকারের শ্যালক রাসেল প্রধান বলেনন, ঈদের আগে থেকেই আবদুল বাতেন জ্বর অনুভব করছিলেন। অবশ্য, দুদিন পর জ্বর পুরোপুরি সেরে যায়। এর কয়েক দিন পর এক সঙ্গে জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। এর মধ্যে স্বাস্থ্য সহকারীর মাধ্যমে করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন। গত বৃহস্পতিবার নমুনা পরীক্ষার প্রতিবেদন করোনা ‘পজেটিভ’ আসে।

পরিবার সূত্র বলছে, বৃহস্পতিবারই রাত ১২টার দিকে আবদুল বাতেনকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার তাঁকে ঢাকার আজগর আলী হাসপাতালে আইসিইউতে নেওয়া হয়। সেখানে তাঁকে কৃত্রিমভাবে শ্বাস দেওয়া হচ্ছে।

শ্যালক রাসেল প্রধান বলেন, দীর্ঘদিন ধরেই আবদুল বাতেন বিভিন্ন ধরনের শারীরিক সমস্যায় ভুগছিলেন। ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হৃদ্‌রোগের জন্য তিনি বিভিন্ন সময় চিকিৎসা নিয়েছেন। আইসিইউতে রাখায় সার্বক্ষণিক তাঁর শারীরিক পরিস্থিতি জানা সম্ভব হচ্ছে না। তবে শনিবার দুপুর তিনটায় হাসপাতালের একজন কর্মীর কাছ থেকে তাঁরা জেনেছেন, আবদুল বাতেনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল।

সূত্র: প্রথম আলো

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close