গাজীপুরসারাদেশ

কালিয়াকৈরে গুলি করে পোশাক কারখানার ৮২ লাখ টাকা লুট, গুলিবিদ্ধ ১

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে গুলি করে ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক কারখানার শ্রমিকদের বেতনের ৮২ লাখ ১২ হাজার টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীদের গুলিতে কারখানার এক কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (৭ জুন) দুপুর পৌণে ২ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর খাড়াজোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ কর্মকর্তা ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড কারখানার মার্চেন্ডাইজার রাজীব চন্দ্র মজুমদার।

কারখানা কর্তৃপক্ষ, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালিয়াকৈরর মাটিকাটা এলাকার ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড নামে ওই পোশাক কারখানার শ্রমিকদের মে মাসের বেতন পরিশোধের জন্য রোববার দুপুর পৌণে ২ টার দিকে কারখানার সাতজন কর্মকর্তা ব্যাংক এশিয়ার কালিয়াকৈর শাখা থেকে ৮২ লাখ ১২ হাজার টাকা উত্তোলন করেন। পরে একটি ব্যাগে টাকা ভর্তি করে মাইক্রোবাসে করে কারখানায় ফিরছিলেন। ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের খাড়াজোড়া এলাকায় ওভারপাসের পাশে তিনটি মোটরসাইকেল নিয়ে অস্ত্রধারী ছিনতাইকারীরা তাঁদের মাইক্রোবাসটি গতিরোধ করে। পরে কয়েক রাউন্ড গুলি  ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে তাঁদের কাছে থেকে টাকা ভর্তি ব্যাগ লুট করে নিয়ে পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারীদের গুলিতে কারখানার মার্চেন্ডাইজার রাজীব চন্দ্র মজুমদার গলার পাশে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।

কারখানার মহাব্যবস্থাপক ইফতেখার মাহবুব সাংবাদিকদের বলেন, ‘তাঁদের কারখানায় দেড় হাজার শ্রমিক রয়েছেন। তাঁদের মে মাসের বেতন দেওয়ার কথা ছিলে রোববার। বেতনের টাকা ব্যাংক থেকে তুলে ফেরার পথে ছিনতাইকারীরা ৮২ লাখ ১২ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। এ সময় ছিনতাইকারীদের গুলিতে কারখানার মার্চেন্ডাইজার রাজীব চন্দ্র মজুমদার গলার পাশে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন’।

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সারোয়ার জাহান বলেন, ‘রোববার দুপুর পৌণে ২ টার দিকে ব্যাংক এশিয়ার কালিয়াকৈর শাখা থেকে ৮২ লাখ টাকা উত্তোলন করে ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড কারখানার কর্মকর্তারা। ফেরার পথে কালিয়াকৈরের খাড়াজোড়া এলাকা থেকে ওই টাকা লুট করে নিয়ে গেছে দুর্বত্তরা। টাকা উদ্ধার এবং দুর্বত্তদের আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে’।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close