সারাদেশ

নারায়ণগঞ্জে আরও ৯৪ জনের কোভিড-১৯ শনাক্ত, মৃত্যু ৪

বার্তাবাহক ডেস্ক : নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে কোভিড-১৯ শনাক্ত হয়েছেন আরও ৯৪ জন। মারা গেছেন চারজন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৫৯৪ জন। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ৮৯ জন।

সোমবার (৮ জুন) সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, করোনাভাইরাসে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আক্রান্ত হয়েছেন এক হাজার ৩২৬ জন। মারা গেছেন ৫৩ জন। সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৯৯৭ জন। মারা গেছেন ১৮ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১০৮ জন, মারা গেছেন দুইজন। এছাড়াও আড়াইহাজারে আক্রান্ত হয়েছেন ৩১৭ জন, মারা গেছেন দুইজন। সোনারগাঁয়ে ২৮৬ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১২ জন। রূপগঞ্জে ৫৬০ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন দুইজন।

জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য মতে, এ পর্যন্ত জেলায় মোট ১৫ হাজার ৬৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৮ জনের। এ পর্যন্ত এলাকাভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৪ হাজার ৭২৭ জন, সদর উপজেলায় ৩ হাজার ৫১৩ জন, বন্দরে ৭৬৮ জন, আড়াইহাজারে এক হাজার ৬০৬ জন, সোনারগাঁয়ে এক হাজার ২২৯ জন ও রূপগঞ্জে ৩ হাজার ৮৪৩ জন।

নারায়ণগঞ্জে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৯১০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫১৩ জন, সদর উপজেলার ২৯৩ জন, রূপগঞ্জের ১০ জন ও আড়াইহাজারের ৪৭ জন, বন্দরের ১৯ ও সোনারগাঁ উপজেলার ২৮ জন।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close