গাজীপুরসারাদেশ

কোভিড-১৯: কালিয়াকৈর পৌরসভার নারী কাউন্সিলরের মৃত্যু

বার্তাবাহক ডেস্ক : কালিয়াকৈর পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র (২) হাজেরা বেগম (৫৫) কোভিড-১৯ শনাক্ত হয়ে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৮জুন) রাত ১১ টার দিকে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের অনুসন্ধান ডেস্কে কর্মরত রত্না আক্তার।

হাজেরা বেগম কালিয়াকৈর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র (২)। তিনি পৌরসভার ৭ নং ওয়ার্ডের চান্দুরা এলাকার আবদুল লতিফ দেওয়ানের স্ত্রী।

জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের অনুসন্ধান ডেস্কে কর্মরত রত্না আক্তার বলেন, ‘হাজেরা বেগম কোভিড-১৯ শনাক্ত হয়ে সোমবার এ হাসপাতালে ভর্তি হয়। পরবর্তীতে রাত ১১ টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন’।

কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান বলেন, ‘নারী কাউন্সিলর হাজেরা বেগমকে গত ৭ জুন করোনা উপসর্গ নিয়ে প্রথমে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নমুনা পরীক্ষা করা হলে কোভিড-১৯ শনাক্ত হয়। পরে তাঁকে আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরবর্তীতে সোমবার তাঁকে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। পরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তিনি মারা যান। হাজেরা বেগম কালিয়াকৈর পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র (২) ছিলেন’।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close