আলোচিতরাজনীতিস্বাস্থ্য

বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি কোভিড-১৯ শনাক্ত

বার্তাবাহক ডেস্ক : বাণিজ্য মন্ত্রী টিপু মুনশির কোভিড-১৯: শনাক্ত হয়েছে। তিনি চিকিৎসার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক এ্যাপোলো হাসপাতাল) ভর্তি হয়েছেন।

মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার জানান, মন্ত্রীর নমুনা পরীক্ষা করিয়েছিলেন, বুধবার ফলাফলে ‘পজিটিভ’ এসেছে। তবে তার কোন উপসর্গ নাই। তাঁকে এভারকেয়ার হাসপাতালে (সাবেক এ্যাপোলো হাসপাতাল) ভর্তি করানো হয়েছে।

মন্ত্রী টিপু মুনশি সবার কাছে দোয়া চেয়েছেন বলেও জানান তিনি।

২০১৮ সালে ৩০ ডিসেম্বর টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বাণিজ্য মন্ত্রণালয়ের বাণিজ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব দেন।

ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে যুক্ত টিপু মুনশি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক এবং ২০১৪ সালের দশম জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও অন্যতম উদ্যাক্তা হিসাবে সিপাল গ্রুপের এমডি পদে রয়েছেন। তিনি দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিজিএমইএর সাবেক সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

মন্ত্রিপরিষদে তিনি ছাড়াও করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। আর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close