খেলাধুলা

করোনায় আক্রান্ত মাশরাফি

খেলাধুলার বার্তা : করোনায় আক্রান্ত মাশরাফি বিন মুর্তজা দেশবাসীর কাছে দোয়া চাইলেন। পাশাপাশি সচেতনতা বৃদ্ধির কথা বলেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক।

শনিবার করোনা ধরে পড়ে বাংলাদেশের সফলতম অধিনায়কের। গত তিন দিন ধরে জ্বর ছিল মাশরাফির। শুক্রবার করোনা পরীক্ষার পর আজ রিপোর্ট হাতে পান মাশরাফি।

শনিবার সন্ধ‌্যায় নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি। নড়াইল এক্সপ্রেস লিখেছেন, ‘আজ আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’

‘আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

করোনার বিরুদ্ধে শুরু থেকেই যুদ্ধ করছিলেন মাশরাফি। অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রবল চিত্তে। সংসাদ হওয়ার কারণে এমনিতেই অনেক দায়িত্ব তার কাঁধে। ব‌্যক্তিগত সাহায্যের পাশাপাশি চিকিৎসা খাতে সবচেয়ে বেশি শ্রম দিয়েছেন নড়াইল-২ আসনের সাংসদ। এজন‌্য দুই দফায় গিয়েছিলেন নড়াইলে। পাশাপাশি নিজের পছন্দের ব্রেসলেট নিলামে তুলে সেখান থেকে পাওয়া ৪২ লাখ টাকা মানুষের জন‌্য ব্যয় করেছেন। নিজের প্রতিষ্ঠিত নড়াইল ফাউন্ডেশনের কার্যক্রম চলছে করোনার শুরু থেকেই।

মাশরাফি এখন মিরপুরে নিজের বাসায় আছেন। বাসায় সেলফ আইসোলেশনের ব্যবস্থা করেছেন এই ক্রিকেটার। এখানে থেকেই নেবেন যাবতীয় চিকিৎসাদি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close