গাজীপুর

কালীগঞ্জে প্রতিবন্ধী এক যুবতীকে ধর্ষণ, লম্পট সোহেল গ্রেপ্তার

বার্তাবাহক ডেস্ক : গাজীপুরের কালীগঞ্জে প্রতিবন্ধী এক যুবতীকে (২৭) ধইঞ্চা (পাট) খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের মামলায় সোহেল (৩২) নামে এক লম্পটক গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ জুন) দুপুরে আড়িখোলা রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক।

গ্রেপ্তারকৃত সোহেল কালীগঞ্জ পৌরসভার তুমুলিয়া গ্রামের আফাজ উদ্দিন ছেলে।

লম্পট সোহেলকে গ্রেপ্তারে পুলিশের অভিযানের সময়।

তুমুলিয়া গ্রামের বসিন্দা নির্যাতনের শিকার ওই যুবতীর বাবা বলেন, ‘রোববার বেলা সাড়ে ৩ টার দিকে আমার প্রতিবন্ধী মেয়েকে তুমুলিয়া স্কুলের পাশের মাঠে একা পেয়ে বখাটে, উচ্ছৃঙ্খল ও লম্পট সোহেল জোরপূর্বক তুমুলিয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশের ধইঞ্চা (পাট) খেতে নিয়ে যায়। এরপর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে আমার মেয়ে বাড়ি এসে বিষয়টি জানালে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সোমবার সকালে কালীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করি। পরে দুপুরে আড়িখোলা এলাকা থেকে পুলিশ সোহেলকে গ্রেপ্তার করে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক, নির্যাতনের শিকার ওই যুবতীর বাবা সোমবার ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। দুপুরে আড়িখোলা রেল স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতনের শিকার ওই যুবতীর মেডিকেল পরীক্ষার জন্য প্রস্তুতি চলছে। সোহেল এলাকায় বখাটে, উচ্ছৃঙ্খল ও লম্পট বলে পরিচিত’।

‘এ বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে’ বলেও জানান ওসি একেএম মিজানুল হক।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close