গাজীপুরসারাদেশ

শ্রীপুরে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে প্রকৌশলী গ্রেপ্তার

বার্তাবাহক ডেস্ক : শ্রীপুরে ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আনোয়ারুল ইসলাম সজিব (৩০) নামে এক প্রকৌশলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে তাকে উপজেলার কেওয়া পশ্চিমখন্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আনোয়ারুল ইসলাম সজিব ময়মনসিংহের হালুয়াঘাট থানার কন্যাপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে। তিনি কেওয়া পশ্চিমখন্ড এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় উপ-সহকারী প্রকৌশলী হিসেবে চাকরি করেন।

শ্রীপুর থানার  উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, কিশোরীটি কেওয়া পশ্চিমখন্ড এলাকায় তার দুলাভাই মনিবের বাড়িতে থাকে। পাশের বাড়িতে থাকেন আনোয়ারুল ইসলাম সজিব। তার স্ত্রীর বাচ্চা হওয়ায় স্ত্রী গ্রামের বাড়িতে বসবাস করেন। সজিব রান্না করে দিতে বললে মঙ্গলবার সকালে মনিরের স্ত্রী এবং ওই কিশোরী সজিবের বাসায় গিয়ে রান্না করে দেয়। এসময় বিকেলে আবার তরকারি রান্না করে দিতে বলে সজিব।

বিকেলে ওই কিশোরী এবং আনুমানিক ৭ বছরের একটি শিশুকে নিয়ে ওই বাড়িতে রান্না করতে যায়। সজিব কৌশলে ওই শিশুকে ঘর থেকে বের করে দিয়ে কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। কিশোরী কান্নাকাটি শুরু করলে ওই শিশুটি দরজায় ধাক্কাধাক্কি শুরু করে। শব্দ পেয়ে সজিব দরজা খুলে। এসময় কিশোরীটি ঘর থেকে বের হয়ে আসে। রাতে তার দুলাভাই মনির বাড়িতে ফিরলে তাকে বিষয়টি জানায় কিশোরী। পরে বুধবার সকালে সজিবকে আটক করে পুলিশে খবর দেয়।

এসআই সোহেল আরও বলেন, আনোয়ারুল ইসলাম সজিব গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close