গাজীপুরসারাদেশ

কালীগঞ্জে প্রথম শ্রেণীর এক শিক্ষার্থীকে ‘ধর্ষণের চেষ্টা’, ট্রাক ড্রাইভার আটক

বার্তাবাহক ডেস্ক : কালীগঞ্জ পৌরসভার দেওপাড়া এলাকায় প্রথম শ্রেণীর এক শিক্ষার্থীকে (৭) ধর্ষণের চেষ্টার অভিযোগে আলমগীর হোসেন (২৯) নামে এক ট্রাক ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ অক্টোবর) রাত আটটার দিকে তাকে আটক করা হয়। এর আগে শুক্রবার রাতে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে আলমগীর।

আটক আলমগীর হোসেন সিলেটের কোম্পানীগঞ্জের আফতাব আলীর ছেলে। সে কালীগঞ্জ পৌরসভার দেওপাড়া হানিফের বাড়িতে ভাড়া থেকে সেভেন রিংস সিমেন্টের ট্রাক চালায়। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।

ভুক্তভোগী শিশুর পরিবারের বরাদ দিয়ে কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ফরিদ মিয়া ও স্থানীয়রা বলেন, দেওপাড়া এলাকায় ভুক্তভোগী শিশুটি তার বাবা-মায়ের সঙ্গে একটি ভাড়া বাড়িতে থাকে। অভিযুক্ত আলমগীর শুক্রবার গভীর রাতে ওই শিশুকে জোরপূর্বক তার ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। পরবর্তীতে শিশুটি কান্নাকাটি শুরু করলে এক পর্যায়ে এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দিয়ে শিশুটিকে ছেড়ে দেয় আলমগীর। এরপর ভুক্তভোগী শিশু তার বাবা-মায়ের কাছে ঘটনার বিষয়ে বললে তারা স্থানীয়দের কাছে অভিযোগ দিলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে স্থানীয় একটি চক্র।

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ফরিদ মিয়া বলেন, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে শনিবার রাত আটটার দিকে আলমগীরকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close