গাজীপুরসারাদেশ

কালীগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ফাহাদের

বার্তাবাহক ডেস্ক : কালীগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক ফাহাদ শেখ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার পর পিকআপ ভ্যানের চালক যোবায়েদ হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।

সোমবার (১২ অক্টোবর) দুপুর ১২ টার দিকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের নলছাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই ) মো. সাদিকুর রহমান।

নিহত ফাহাদ শেখ কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের টেক মানিকপুর গ্রামের রমিজউদ্দিন শেখের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাহাদ শেখ তার চাচাতো ভাই তাইজুল ইসলামকে নিয়ে দুপুর ১২ টার দিকে মোটরসাইকেল চালিয়ে টঙ্গীর দিকে যাওয়ার সময় টঙ্গী-কালীগঞ্জ সড়কের নলছাটা এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে আসা নরসিংদীগামী একটি পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো ন-১৩-৯৩০৮) সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা দু’জন রাস্তায় ছিটকে পড়ে। এরপর পথচারীরা ৯৯৯ নম্বর ফোন দিয়ে বিষয়টি কালীগঞ্জ থানা পুলিশকে জানায়। মোটরসাইকেল চালাচ্ছিলেন ফাহাদ শেখ।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মুশফিক সালেহীন বলেন, মোটরসাইকেল দূর্ঘটনায় আহত তাইজুল ইসলামকে দুপুর ১ টার দিকে হাসপাতালে আনা হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই ) মো. সাদিকুর রহমান বলেন, দূর্ঘটনার পর গুরুতর অহতাবস্থায় ফাহাদকে উদ্ধার করে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যাওয়া হয়। পরে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল তিনটার দিকে ফাহাদের মূত্যু হয়েছে। মোটরসাইকেলের অপর আরোহী আহত তাইজুল ইসলাম ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এসআই মো. সাদিকুর রহমান আরো বলেন, আবেদনের প্রেক্ষিতে মরদেহ বিনা ময়নাতদন্তেই নিহত ফাহাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি জব্দ করে পিকআপ ভ্যানের চালক যোবায়েদ হোসেনকে আটক করা হয়েছে। আটক চালক নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার বিশনন্দী গ্রামের রেজাউল করিমের ছেলে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close