আলোচিত

কলারোয়ায় দুই শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

বার্তাবাহক ডেস্ক : সাতক্ষীরার কলারোয়ায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিশাগ্রামের ওই বাড়ি থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পূর্বশত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। বুধবার রাত বা বৃহস্পতিবার ভোরের কোনো সময় এ হত্যাকাণ্ডটি ঘটে বলে তারা জানান।

নিহতরা হলেন—বাড়ির মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩৫), ছেলে সিয়াম হোসেন (১০) ও মেয়ে তাসলিমা (৮)। শাহিনুর রহমান মৎস্য ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানিয়েছেন, বাড়িটিতে তার মা ও বড় ভাইয়ের পরিবারের চারজনসহ তারা সাতজন থাকতেন। তাদের মা গতকাল এক আত্মীয়ের বাড়িতে যান।

পাশের ঘরে থাকা রায়হানুল ভোরে পাশের গোঙানির শব্দ শুনতে পান। তিনি গিয়ে ঘরের বাইরে থেকে দরজা আটকানো দেখতে পান। দরজা খুলে তখন বীভৎস দৃশ্য দেখতে পান রায়হানুল। তখনো একটি শিশু বেঁচে থাকলেও কিছুক্ষণ পরই মারা যায় সে।

তাদের সঙ্গে জায়গা-জমি নিয়ে প্রতিবেশী কয়েকজনের বিরোধ ছিল উল্লেখ করলেও কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা তিনি বুঝতে পারছেন না বলেও জানান রায়হানুল।

এ বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান পাল বলেন, ‘কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, কারা এই ঘটনা ঘটাল, তা প্রাথমিকভাবে জানা যায়নি।’

তবে প্রাথমিকভাবে তাদের ধারণা, ডাকাতি করার জন্য নয়, পরিকল্পিতভাবেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close