গাজীপুর

কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’ এর কমিটি গঠন

বার্তাবাহক ডেস্ক : কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সালের এস এস সি ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’ এর আগামী দুই বছরের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

অটুট বন্ধন এই শ্লোগানকে সামনে রেখে কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সালের এস এস সি ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’ সামাজিক কার্যক্রম পরিচালনা করছে।

গত ২৫ সেপ্টেম্বর বর্তমান কাপাসিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ১৯৯২ সালের এস এস সি ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’ এর সহপাঠীদের উপস্থিতিতে মুখরিত হয়ে যায় স্কুল প্রাঙ্গণ।

ওই দিন স্কুলের প্রাক্তন শিক্ষার্থী এস এম বেলায়েত হোসেনকে সভাপতি ও রাখাল চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী দুই বছরের জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো: নজরুল সিকদার ও মো: আনোয়ার হোসেন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম শেখ, কোষাধ্যক্ষ মোতালেব কাজী, সাংগঠনিক সম্পাদক নূর মুহাম্মদ নয়ন, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক বেনজির আহমেদ ডলার, প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, মহিলা বিষয়ক সম্পাদক শাহজাদী দিলরুবা আফরোজ সাথী এবং প্রবাসী সমন্বয়ক হিসেবে মোয়াজ্জেম হোসেন বাবুলকে নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে মো: মোশাররফ হোসেন, মাসুম সরকার, তৌফিক আহমেদ, মো: কামারুজ্জামান বিপ্লব, মমতাজ বেগম এবং তপন কুমার সাহা নির্বাচিত হয়।

সামাজিক দায়ব্ধতা আর স্কুল জীবনের বন্ধুত্বের উচ্ছল প্রাণের টানকে ধরে রাখার জন্য ‘বন্ধু-৯২ কাজ করে যাচ্ছে স্কুল পেড়োনোর পর থেকেই। বিগত দিনে করোনাকালিন সময়েও বন্ধু-৯২ সামাজিক দায়ব্ধতার নীরব কর্মকাণ্ড ছিল প্রশংসনীয়। নির্বাচিত কমিটি আগামী দিনগুলোতে সকল বন্ধুদের নিয়ে সামাজিক কল্যাণমুখী সকল কর্মকাণ্ডে অংশ নিতে চান।

বিজ্ঞপ্তি

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close