আলোচিত

বদলি হলেও বিনা ভাড়ায় সরকারি বাসা দখলে রাখার অভিযোগ

বার্তাবাহক ডেস্ক : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটরের বিরুদ্ধে বদলি হওয়ার পরেও আগের কর্মস্থলের সরকারি বাসা বিনা ভাড়ায় অবৈধভাবে দখলে রাখার অভিযোগ উঠেছে।

দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় সূত্রে জানা গেছে, অফিসের সাবেক অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. রজ্জব আলী খানকে গত বছরের ১৫ ডিসেম্বর ছাড়পত্র দেওয়া হয়। সে অনুযায়ী তাকে চলতি বছরের ৩০ জানুয়ারির মধ্যে বাসা ভাড়া ও বিদ্যু বিল পরিশোধ করে আবাসিক সরকারি বাসা ছাড়ার জন্য নোটিশ দেওয়া হয়। এরপর ৯ এপ্রিল বাসা ছাড়ার জন্য আবার তাগিদ দেওয়া হয়।

কিন্তু হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত মো. রজ্জব আলী বাসা না ছেড়ে অবৈধভাবে দখলে রেখেছেন।

হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী মো. রজ্জব আলী খানের দখলে থাকা সরকারি আবাসিক বাসা ছাড়ার জন্য দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. নাসরিন আক্তার লিনা সর্বশেষ গত ২৬ আগস্ট উপজেলা চেয়ারম্যানকে এক পত্র মারফত জানিয়েছেন। কর্মস্থল মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অথচ প্রভাব বিস্তার করে সরকারি আদেশ অমান্য করে সরকারি আবাসিক বাসা বিনা ভাড়ায় দখলে রেখেছেন এমন বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জকেও অবহিত করা হয়েছে।

এমন অভিযোগ শিবালয় উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী মো. ফজলুল হকের বিরুদ্ধেও। তিনিও বদলির ১০ মাসের বেশি সময় অতিবাহিত হলেও অবৈধভাবে তিনিও সরকারি বাসা বিনা ভাড়ায় দখলে রেখেছেন বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মানিকগঞ্জ সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দের সঙ্গে কথা হয়। তিনি জানান, অফিস সহকারীকে চূড়ান্তভাবে বাসা ছেড়ে দেওয়ার জন্য নোটিশ দেওয়া হয়েছে। এরপরও যদি বাসা না ছাড়েন, তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close