সারাদেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ‘জনক’ নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলি

বার্তাবাহক ডেস্ক : স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন জনক সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার (০৭ নভেম্বর) সকালে জনক নেতৃবৃন্দ জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা প্রকাশ করেন।

gazipurkontho

পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও এজিএস, জনকের সভাপতি আমজাদ হোসেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, জনকের সাধারণ সম্পাদক ডাঃ সারোয়ার জাহান জুয়েল, সহ-সভাপতি ইউনুস, এনামুল হক জুয়েল ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ সাহাদাত, যুগ্ন সাধারণ সম্পাদক মিলন, সাংগঠনিক সম্পাদক মামুন শিকদার, তথ্য প্রযুক্তি সম্পাদক ইমরান হোসেন নাদেল এবং সদস্য রাতুল প্রমুখ।

এরপর সংগঠনের পরবর্তী কার্যক্রম হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন এতিম খানা ও মাদ্রাসায় শিক্ষা উপকরণ ও কম্পিউটার প্রদানের ঘোষণা দেন জনক নেতৃবৃন্দ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে অরাজনৈতিক সংগঠন হিসেবে “জনক” কাজ করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উদযাপন এবং বিভিন্ন কর্মসূচি পালন করা এই সংগঠনের মূল লক্ষ্য। এছাড়াও সকল শ্রেণী-পেশার মানুষকে এক প্লাটফর্মে এনে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করে যাচ্ছে জনক।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close