গাজীপুর

কালীগঞ্জে প্রাণ-আরএফএলের কাভার্ডভ্যান চাপায় সিএনজি ড্রাইভারসহ আহত ৪

বার্তাবাহক ডেস্ক : কালীগঞ্জে প্রাণ-আরএফএল গ্রুপের কাভার্ডভ্যান চাপায় যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশার চালক ও তিন যাত্রী আহত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) বিকেলে কালীগঞ্জ বাইপাস সড়কের মূলগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সিএনজি অটোরিকশাটি থানা হেফাজতে নিয়ে গেলেও প্রাণ-আরএফএল গ্রুপের কাভার্ডভ্যানের বিষয়ে কোন তথ্য জানা নেই বলে জানায়।

সিএনজির চালককে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনার পর প্রাণ-আরএফএল গ্রুপের কাভার্ডভ্যানটি পালিয়ে যায়।

gazipurkontho

সিএনজি চালক পলাশ উপজেলার শামসুদ্দিনের ছেলে সোহেল (২৩)। সিএনজির আহত তিন যাত্রী ঢাকার খিলক্ষেত থানার পাটিরা এলাকার এমতার ছেলে সজীব (২০), তার স্ত্রী কালীগঞ্জ উপজেলার একুতা এলাকার আল আমিনের মেয়ে পাপিয়া (১৮) ও রশিদা (৯)।

সত্যতা নিশ্চিত করে স্থানীয়রা ও আহতের স্বজনরা বলেন, বিকেলে পশাল উপজেলার ভাড়া বাসা থেকে সিএনজি অটোরিকশায় করে সজীব তার স্ত্রী ও শালিকাসহ কালীগঞ্জের উলুখোলা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। বিকেল পৌণে পাঁচটার দিকে কালীগঞ্জের মূলগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা প্রাণ-আরএফএল গ্রুপের একটি কাভার্ডভ্যান সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজির চালক সোহেল (২৩) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। দুর্ঘটনায় আহত সজীব, তার স্ত্রী পাপিয়া ও শালিকা রশিদাকে প্রাথমিক চিকিসাৎ দেওয়া হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সজল চন্দ্র দাশ বলেন, ‘দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার চালক ও তিন যাত্রীকে বিকেল পাঁচটার দিকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে সিএনজি চালক সোহেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করা হয়েছে। তার পা এবং হাত মারাত্মকভাবে জখম হয়েছে। আহত যাত্রী সজীব, পাপিয়া ও রশিদাকে প্রাথমিক চিকিসাৎ দেওয়া হয়েছে। এর মধ্যে দু’জনের কয়েকটি দাঁত ভেঙ্গে গেছে’।

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আশরাফ হোসেন বলেন, দুর্ঘটনায় আহত সিএনজি চালককে ঢাকায় রেকর্ড করা হয়েছে। সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে আহত যাত্রীদের খুঁজে না পাওয়ায় দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায় নি।

তিনি আরো বলেন, ‘প্রাণ-আরএফএল গ্রুপের কাভার্ডভ্যানের বিষয়ে কোন তথ্য জানা নেই। দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের চেষ্টা চলছে’।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close