গাজীপুরসারাদেশ

টঙ্গীতে র‌্যাবের পৃথক অভিযান: ডাকাত-ছিনতাইকারী দলের ৮ সদস্য আটক

বার্তাবাহক ডেস্ক : টঙ্গীতে পৃথক অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ ও ছিনতাইকারী দলের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

আটক ডাকাত দলের ৪ সদস্যরা হলো, টঙ্গীর কেরানীটেক এলাকার মোহাম্মদ আলী (২৭), জামালপুরের বকসিগঞ্জ থানার গলাকাঠি এলাকার মাসুদ (২৫), নরসিংদী রায়পুরা থানার কাচারীকান্দী এলাকার মেহেদী হাসান (২২) ও শেরপুর নকলা থানার কলাপাড়া এলাকার মিজানুর রহমান (২০)। মাসুদ ও মেহেদী টঙ্গীর মরকুন ও মিজানুর টঙ্গীর আমতলী এলাকায় ভাড়া থাকতেন।

এছাড়া আটক ছিনতাইকারী দলের ৪ সদস্যরা হলো, ময়মনসিংহের ফুলপুর থানার হোসেনপুর এলাকার রাসেল মিয়া (২৭), নরসিংদীর রায়পুর থানার আমিরগঞ্জ শাকিল (২০), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার নাঈম (২০) ও সুনামগঞ্জের জামালগঞ্জ থানার সেলমেসপুর এলাকার মেহেদী হাসান (২০)। রাসেল ও শাকিল টঙ্গীর চেরাগআলী এবং মেহেদী টঙ্গীর নোয়াগাঁও এলাকায় ভাড়া থাকতেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি স্টিলের ব্লেড, একটি সুইচ গিয়ার চাকু, একটি চাকুসহ ছিনতাইকারী দলের ওই ৪ সদস্যকে আটক করা হয়।

অপরদিকে গোপন সংবাদে রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পোড়াবাড়ী ক্যাম্প জানতে পারে আরিচপুর এলাকায় একটি ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে আরিচপুর এলাকার শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে অভিযান চালায় র‌্যাব। এসময় দুইটি চাপাতি, একটি চাকুসহ ডাকাত দলের ওই ৪ সদস্যকে আটক করে।

র‌্যাব আরো জানায়, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close