সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ধানবোঝাই ভটভটি উল্টে নিহত ৭

বার্তাবাহক ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাঁকোপাড়া এলাকায় ধানবোঝাই একটি ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোরে দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন-শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের নওশাদের ছেলে আবুল কাশেম, মো. এরফান আলীর ছেলে বাবু (২৬), একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক (৫০) ও তার ছেলে মিঠুন (২৮), মো. কাবিল উদ্দিনের ছেলে মো. কারিম (২৫), আমানুলের ছেলে মিলু (২৮) ও চককীর্তি ইউনিয়নের লাউঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ভটভটিতে করে ধান নিয়ে বাড়ি ফিরছিল। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে সোনাপুর-বারিকবাজার এলাকার ভাঙ্গা ব্রীজে পৌঁছলে ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাত কৃষক মারা যান।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের সহায়তায় নিহতদের মরদেহ উদ্ধার এবং আহত পাঁচজনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার অফিসার মো. ফরিদ হোসেন জানান, বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১২ জন কৃষক ভটভটিতে করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close