গাজীপুরসারাদেশ

কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’র মিলনমেলা অনুষ্ঠিত

বার্তাবাহক ডেস্ক : কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সালের এসএসসি ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’র মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ নভেম্বর) কাপাসিয়ার অঙ্গনা রিসোর্টে নিরিবিলি মনোরম পরিবেশে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

বর্তমানে কাপাসিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে ১৯৯২ সালের এসএসসি ব্যাচের সংগঠন ‘বন্ধু-৯২’এর সহপাঠীদের উপস্থিতিতে অটুট বন্ধনে আনন্দ আড্ডায় সারাবেলা মুখরিত থাকে অঙ্গনা রিসোর্ট।

‘বন্ধু-৯২’র সদস্যরা বলেন, দিনটি ছিল শুধুই বন্ধুদের। যে বন্ধুরা শৈশব-কৈশোর স্কুল জীবন একসঙ্গে পার করেছে তাদের সংগঠন ‘বন্ধু ৯২’। সকল বন্ধুরা মিলে আয়োজন করেছি দিনটি। দিনব্যাপী সকল বন্ধুরা এবং পরিবারের সদস্যদের নিয়ে আয়োজিত হয় এই দিনটি ছিল বন্ধুদের পরিবারের সদস্যদের কলরবমুখর। একই ধরনের সাজ সাজ বর্ণিল পোশাকে সবাই উপভোগ করে হারিয়ে যায় সেই দিনগুলোতেস্কুল জীবনের দিনগুলোতে। যেখানে স্মৃতির অপূর্ব রোমন্থনে কেটে যায় সারাটি বেলা। বন্ধুদের বাঁধভাঙ্গা উচ্ছ্বাস আর আনন্দ মূখরতার মাঝে বন্ধুরা আয়োজন করে নানা ধরনের ইভেন্ট।

অনুষ্ঠানের আয়োজকদের প্রায় পক্ষকালব্যাপী আয়োজনকে সার্থক ও সফল করার জন্য আগত সকল বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আয়োজক কমিটি।

সেই আগামী দিনগুলোতে সকল সংকটে ও সম্ভাবনায় পাশাপাশি থেকে আগামী সময়টাকে এক সাথে কাটানোর প্রত্যয় ব্যাক্ত করে সকল বন্ধুরা। এছাড়াও আগামীতে আর যে সকল সামাজিক, সাংস্কৃতিক এবং আনন্দ-বিনোদনের আয়োজন করা হবে সে বিষয়ে সবাইকে একত্রিত হওয়ার আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্ত করা হয়।

 

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close