আলোচিতসারাদেশ

ওয়াজে যেতে দরকার গাড়ি, তাই যৌতুকের জন্য স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে পেটালেন ইমাম হাকিমপুরী

বার্তাবাহক ডেস্ক : ঝিনাইদহের শৈলকুপায় গাড়ি কেনার জন্য ২০ লাখ টাকা যৌতুক না দেওয়ায় স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে বেধড়ক মারধর করেছেন এক ইমাম।

শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত ওই ইমামের নাম মাহফুজুর রহমান হাকিমপুরী। তিনি শৈলকুপার হাকিমপুর গ্রামের খলিলুরর হমানের ছেলে। শেখপাড়া বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম তিনি।

জানা গেছে, ইমাম মাহফুজুর রহমান দ্বিতীয় বিয়ে করেন শান্তিডাংগা গ্রামের আজিজুর রহমানের মেয়েকে। ইমামতি পেশার সঙ্গে বিভিন্ন এলাকায় ওয়াজ করেন তিনি। এ জন্য গাড়ি কেনার প্রয়োজন হলে শ্বশুর আজিজুর রহমানের কাছ থেকে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু আজিজুর রহমান ওই টাকা দিতে ব্যর্থ হলে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন মাহফুজুর। এ সময় স্ত্রী ও শাশুড়িকেও বেধড়ক পেটান তিনি। এর আগে যৌতুক দাবি করায় মাহফুজুররের বিরুদ্ধে কোর্টে মামলা করেন তার প্রথম স্ত্রী।

আজিজুর রহমান বলেন, ‘মেয়ের জামাই প্রায়ই আমার কাছে গাড়ি কেনা বাবদ ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। আমি গরিব হওয়ায় টাকা দিতে পারিনি।’ মাহফুজুর রহমান বলেন, ‘রাগের মাথায় আমি মারপিট করেছি। আমার ভুল হয়েছে।’

এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ‘মারধরের অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close