বিনোদন

দীপিকা বললেন, রণবীর ‘আমার’

বিনোদন ডেস্ক : বিটাউনে কান পাতলে শোনা যাচ্ছে, শিগগিরই বিয়ে করছেন রোমান্টিক জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দীর্ঘদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন। আসছে নভেম্বরে বিয়ে করবেন বলে কেনাকাটাও শুরু করে দিয়েছেন দীপিকা। কিন্তু নিজেরা এখনো প্রকাশ্যে প্রেমের ব্যাপারটি স্বীকার করেননি। তবে এবার ইনস্টাগ্রামে রণবীরের একটি ছবিতে মন্তব্য করে সম্পর্কটিতে সিলমোহর দিলেন দীপিকা।

রণবীর সিংয়ের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে ‘Mine’ অর্থাৎ ‘আমার’ লিখে মন্তব্য করলেন নায়িকা দীপিকা পাড়ুকোন। মন্তব্যটি ভক্তদের নজরে পড়তেই শুরু হয় গুঞ্জন। অবশেষে রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কটি স্বীকার করে নিলেন অভিনেত্রী। দীপিকার মন্তব্য দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে তার স্ক্রিনশট নিয়ে নিলেন ভক্তরা। এরপর স্ক্রিনশটটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

এবার ভক্তরা ধরেই নিয়েছেন যে বিয়ের গুঞ্জন একেবারেই মিথ্যে নয়। এ বছর নভেম্বরে ঠিক হয়েছে বিয়ের দিন। বিয়ের কেনাকাটা এখনো চলছে। একটি গয়নার সংস্থা দীপিকার জন্য নাকি বিশেষ নকশা করা বিয়ের গয়না বানাতে চলেছেন। সেই ডিজাইন ঠিক করতেই মাস খানেক আগে সেই গয়নার দোকানের সামনে দীপিকা এবং তার মাকে দেখা গিয়েছিল। এ ছাড়াও নায়িকা এখন একটিও সিনেমায় চুক্তিবদ্ধ হননি। বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তিনি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close