সারাদেশ

ঝিনাইদহে চুরির অপবাদ দেয়ায় দুই বন্ধুর ‘বিষপানে আত্মহত্যা’

বার্তাবাহক ডেস্ক : ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ভায়না ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের পাশের মাঠ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই গ্রামের যদুবক্সের ছেলে রিপন হোসেন (২১) ও বিশারদ আলীর ছেলে আওয়াল হোসেন (২২)।

নিহতরা দু’জন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। দু’জন এক সাথেই থাকতেন বলে প্রতিবেশীরা জানিয়েছে।

এছাড়া তারা দু’জনে জোড়াদাহ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এর মধ্যে নিহত রিপন উপজেলার জোড়াদাহ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিল বলেও জানা গেছে।

নিহত রিপনের বাবা যদুবক্স বলেন, কয়েক দিন আগে আমার ঘরে থাকা ৫ হাজার টাকা পাওয়া যাচ্ছিল না। পরে পরিবারে কেউ হয়তো বলে থাকতে পারে যে, আওয়াল এই টাকা নিয়েছে। এ ঘটনার একদিন পর বুধবার সন্ধ্যায় তারা দু’জন বাড়ি থেকে বের হয়। এরপর রাতে তারা আর বাড়ি ফেরেনি। সকালে তাদের মৃতদেহ মাঠে পড়ে থাকার খবর পাই।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আসাদুজ্জামান জানান, সকালে বাহাদুরপুর গ্রামের স্কুলের পাশে একটি মাঠে দুই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, ঘটনাস্থল থেকে একটি কীটনাশকের বোতল পাওয়া গেছে। এছাড়া তারা একে অপরকে জড়িয়ে ধরে মাথার উপর মাথা রেখে পড়ে ছিল। যে কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা বিষপানে আত্মহত্যা করেছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close