সারাদেশ

দিনের শুরুতেই ৩ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২৪ জনের

বার্তাবাহক ডেস্ক : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে পড়ে ১৬, রংপুরের তারাগঞ্জ উপজেলায় বাস ও ট্রাক সংঘর্ষে ছয় ও নাটোরে ট্রাক চাপায় দুইজনসহ মোট ২৪ জনের মৃত্যু হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।

গাইবান্ধা : শনিবার ভোরে পলাশবাড়ী উপজেলার গরুহাটি এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৬ নিহত হয়েছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম জানান, ঢাকা থেকে রংপুরগামী যাত্রীবাহী একটি বাস পলাশবাড়ী উপজেলার গরুহাটি এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লেগে। এতে হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা উদ্ধার কাজ শুরু করেছেন। ঘটনাস্থল থেকে ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলেও জানান উপ-সহকারী পরিচালক আমিরুল।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।

রংপুর : রংপুরের তারাগঞ্জ উপজেলার শলেয়াশাহ বাজার এলাকায় শুক্রবার (২২ জুন) দিনগত রাতে বাস ও ট্রাক সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাকি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ পরিচালনা করছে। এ ঘটনায় আহত ৫ জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

bartabahok
দুর্ঘটনা কবলিত বাস।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাকি জানান, দিনাজপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি বিআরটিসির দ্বিতল বাসের চাকা নষ্ট হলে শলেয়াশাহ বাজার এলাকায় দাঁড়িয়ে মেরামতের কাজ করছিল। এ সময় পেছন থেকে দশ চাকার একটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয় বাসটিকে। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ করছে। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের রংপুর ইউনিটের সহকারী পরিচালক ইউনুস আলী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ করছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নাটোর : সকাল সোয়া ৬টার দিকে নাটোরের শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোচালকসহ আরও তিনজন।

নিহতরা হলেন- নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা দেবনাথ (৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৪০)।

নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মহিউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close