বিনোদন

সারা দেশে চলছে সিয়াম-তিশার ফাগুন হাওয়ায়

বিনোদন বার্তা : শুক্রবার সারা দেশের ৫২ সিনেমা হলে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ছবি ‘ফাগুন হাওয়ায়’। ভাষা আন্দোলনের গল্পের এই ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছিল দর্শকদের। এখন শুধু দেখা অপেক্ষা কেমন সাড়া ফেলে ছবিটি। তৌকীর আহমেদ পরিচালিত এই ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও নূসরাত ইমরোজ তিশা।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি পরিবেশনা করছে অভি কথাচিত্র। প্রতিষ্ঠানটির কর্ণধার জাহিদ হাসান অভি বলেন, ‘ফাগুন হাওয়ায়’ চাইলেই ১০০ হলে মুক্তি দেওয়া যেত। ছবি নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ। কিন্তু বেশি নয়, ভাষা আন্দোলনের ছবি তাই ৫২ হলে দিয়ে মুক্তি দিয়ে যাত্রা শুরু করছি। আশা করছি, সপ্তাহ বাড়ার সঙ্গে সঙ্গে হল বাড়বে।’

টিটু রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মাণের পাশাপাশি ছবিটির সংলাপ ও চিত্রনাট্যও রচনা করেছেন তৌকীর আহমেদ। আরো অভিনয় করেছেন সাজু খাদেম, রওনক হাসান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, শহীদুল আলম সাচ্চু ও আবুল হায়াত। বলিউডের ‘লগন’খ্যাত অভিনেতা যশপাল শর্মাকে এ ছবিতে দেখা যাবে পাকিস্তানি পুলিশ কর্মকর্তার চরিত্রে।

২০ জানুয়ারি মুক্তি পেয়েছিল চলচ্চিত্রটির ট্রেলার। ২ মিনিট ৯ সেকেন্ডের ট্রেলারেই চমক দেখিয়েছিলেন তৌকীর। ভাষা আন্দোলনের সময়চিত্র ফুটিয়ে তোলা হয় ট্রেলারেই। দর্শক ১৯৫২ সালে ফিরে যাওয়া সিয়াম তিশার-রসায়নও দেখেছেন সেখানে। এখন পুরো চমক দেখেতে হবে হলে গিয়ে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close