সারাদেশ

পূবাইলে জোরপূর্বক শিশু ধর্ষণ: মিরপুর থেকে অভিযুক্ত রিকশা চালক গ্রেপ্তার

বার্তাবাহক ডেস্ক : গাজীপুর  মহানগরের পূবাইলের তালটিয়া এলাকায় জোরপূর্বক ১২বছরের শিশু ধর্ষণের ঘটনায় ঢাকার মিরপুর থেকে অভিযুক্ত এক রিকশাচালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকার মিরপুর থেকে অভিযুক্ত মো. ফারুককে (৩৫) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ফারুক দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার শিবনগর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। সে পূবাইলের তালটিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে রিকশা চালায়।

ধর্ষণের শিকার শিশুর মা বলেন, আমরা যে বাড়িতে ভাড়া থাকি একই বাড়িতে ফারুক ভাড়াও থাকেন। আমারা স্বামী-স্ত্রী দুজনই রাজযোগালীর কাজ করি। প্রতিদিনের মতো সোমবার সকালে মেয়েকে বাসায় রেখে আমরা দু’ জন কাজে যাই। দুপুরে ফারুক আমার মেয়েকে মিথ্যা কথা বলে পাশ্ববর্তী মান্নানের বাড়ির দ্বিতীয় তলার খালি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে মেয়ের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গেলে ফারুক পালিয়ে যায়।

জিএমপি’র পূবাইল থানার ওসি মো. নাজমুল হক ভূইয়া জানান, সোমবার বিকালে ওই শিশুর মা বাদী হয়ে ফারুককে আসামি করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে ঢাকার মিরপুর থেকে অভিযুক্ত মো. ফারুককে গ্রেপ্তার করা হয়।

মেয়েকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে বলেও জানান তিনি।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close