সারাদেশ

গাজীপুরে এক শিক্ষার্থী‌কে দলবেঁধে ধর্ষ‌ণ: পাঁচ যুবক গ্রেপ্তার

বার্তাবাহক ডেস্ক : মহানগরের পূবাইলের হায়দারাবাদ এলাকায় এক শিক্ষার্থী‌কে দলবেঁধে ধর্ষ‌ণের মামলার আসামি পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে

গ্রেপ্তারকৃতরা হলো- মতিউরের ছেলে মোঃ সোহান(২৫), ওবায়দুর রহমানের ছেলে তপু(২১), আঃ কাদেরের ছেলে মিরাজ(২১), খলিলুর রহমানের ছেলে আলামিন(২৪) এবং সাইফুল ইসলামের ছেলে সম্রাট(১৯)। তারা সকলেই হায়দরাবাদ এলাকার বাসিন্দা।

পূবাইল থানার ওসি মো. নাজমুল হক ভূইয়া জানান, মেয়েটি কয়েকদিন আগে হায়দারাবাদ এলাকায় তার ফুপুর বা‌ড়ি বেড়া‌তে যায়। গত বুধবার সেখানে হায়দারাবাদ স্কুল মা‌ঠে এক সাংস্কৃ‌তিক অনুষ্ঠান দেখ‌তে যায় সে। অনুষ্ঠান শে‌ষে ফুপুর বা‌ড়ি ফেরার ‌প‌থে রাত ১০টার দি‌কে মিরাজ তাকে স্থানীয় ভাঙ্গা ব্রি‌জের পা‌শে ডে‌কে নিয়ে যায়। প‌রে মিরাজ, সোহান, সম্রাট ও তপু সেখা‌নে মেয়েটিকে ধর্ষণ ক‌রে এবং বাকিরা তা‌দের সহ‌যোগিতা ক‌রে। বুধবার রাতে হায়দারাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভর্তি করা হয়েছে। স্থানীয় একটি স্কুল থেকে এ বছর এসএস‌সি পরীক্ষায় অংশ নেয় সে।

ধর্ষ‌ণের ঘটনায় বুধবার শিক্ষার্থী‌র বাবা বাদী হয়ে ছয় যুবকের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে পূবাইল থানায় একটি মামলা দা‌য়ের ক‌রেছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আরও দেখুন

এরকম আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এটাও পড়ুন

Close
Close